কথা -২
- দীপঙ্কর ০৯-০৫-২০২৪

ভালোবাসা তুমি রাত জাগো, কাজল পরা চোখে

ঝাউ-বন তোমার কাছে জমা কান্নার নিঃশ্বাস

বরফে দিনান্তের চাপা কষ্ট

শরীরে ক্ষয় ধরায় জ্যোৎস্না
একাকী দাঁড়িয়েয় ছায়া তোমার আমার
শূন্য ও শূন্যটায়

ভালোবাসা তুমি কি এখনো জীবনের নাম বোলো ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২৯-০৩-২০১৫ ২১:০১ মিঃ

besh valo @@